Tuesday, July 28, 2020

ছবি সহ কষ্টের এস এম এস ২০২০ - koster sms bangla


ছবিতে কষ্টের প্রেমের ও ভালবাসার এসএমএস নিয়ে ডেভেলপার টীম WikiReZon একটি অসাধারণ অ্যাপ ডেভেলপ করেছে। এ অ্যাপে ব্যবহৃত দুঃখের এস এম এস গুলো ইমেজ হিসেবে দেয়া হয়েছে। তাই এগুলো ফেসবুক –এ শেয়ারও করতে পারবেন।

রোমান্টিক লোকেরা নানা উপায়ে কাছের মানুষকে প্রপোজ করে। মনের মানুষের হৃদয় বা মেয়েদের মন জয় করার জন্য বা মেয়ে পটানোর জন্য তারা নানারকম ম্যাসেজ পাঠায়। অনেক ক্ষেত্রেই হাসির ও মজার বাংলা হট লাভ sms পাঠালে প্রিয়জনের রাগ ভাঙ্গানো ও কমানো খুব সহজ হয়ে যায়।

নিউ ইয়ার বা নতুন বছরের উইশ, ফাল্গুনের বা বসন্তের প্রথম দিনে অর্থাৎ, পহেলা ফাল্গুন এ ভালোবাসার বার্তা পাঠাতে কিংবা প্রিয়জনকে জন্মদিনের শুভেচ্ছা ও শুভ সকাল জানাতে তারা মোবাইলে বাংলা হিন্দি ইংরেজি ইমেজ মেসেজ পাঠায়।

আসলে আবেগ ভরা লোকদের পক্ষে প্রিয়জনকে মিস করা স্বাভাবিক। তাদের মনের গভীর কান্নার প্রকাশ পায় তাদের লেখায়। দুঃখ পেলে তারা মনে পড়ার কষ্টের মেসেজ দিতে চায়। ব্যর্থ প্রেমের বেদনা ভুলে থাকতে অনেকেই ইমোশনাল ভালবাসার উক্তি গুলো পড়ে।

প্রিয়জন বিদায়ের বুক ভরা কষ্ট আর কলিজা ফাটা কান্না চেপে আবেগি হৃদয় এর মানুষগুলো তখন বিরহ ও বিরহের কথাই বেশি মনে করতে থাকে।

তাই নতুন বাংলা ছবিসহ বুক ফাটা কস্টের এস এম এস ২০২০ দেখতে ও শেয়ার করতে অ্যাপটি ইনস্টল করুন।

This is a sad love sms with image in bengali. You can use it as a romantic picture message app. You may also call it ‘Bangla abegi valobashar misti premer koshter message’.

অ্যাপটির অনন্য বৈশিষ্ট্যঃ
☆ আকর্ষণীয় ডিজাইন
☆ Matched Color theme
☆ ইমেজ শেয়ার করার সুবিধা

এমন আরও অনেক আকর্ষণীয় অ্যাপ ইনস্টল করতে আমাদের চ্যানেলে ভিজিট করুনঃ

Visit Out Site 

No comments:

Post a Comment