Monday, June 8, 2020

ছবি সহ প্রেমের উক্তি ও ভালবাসার বানী - premer ukti


ছবিসহ ছবি সহ প্রেমের উক্তি ও ভালবাসার বানী - premer ukti নিয়ে ডেভেলপার টীম WikiBdApps একটি অসাধারণ অ্যাপ ডেভেলপ করেছে। এ অ্যাপে ব্যবহৃত দুঃখের উক্তি ও বানী গুলো ইমেজ হিসেবে দেয়া হয়েছে। তাই এগুলো ফেসবুক –এ শেয়ারও করতে পারবেন।

মানুষের জীবনে প্রেমের ছন্দ বাজতেই পারে। আর যুগে যুগে প্রেম নিয়ে মাতামাতি তো কম হয়নি। আগে আমরা প্রেমের চিঠি (premer chithi) বা ভালবাসার চিঠি আদান-প্রদান করে মনের মানুষ এর সাথে মনের কথা বলতাম।

তবে বর্তমান যুগ মোবাইল এর যুগ। তাই এখন আমরা মোবাইলের মাধ্যমেঃ প্রেম ভালবাসার বিখ্যাত উক্তি (Love quote), স্ট্যাটাস, কবিতা, বাংলা এসএমএস ইত্যাদি প্রেরণ করি, যা আমাদেরকে ভালবাসার মানুষটির আরও কাছে আসতে সাহায্য করে। ছেলে বা মেয়ে পটানোর সহজ উপায় হিসেবে অনেকে "মেয়ে পটানোর এস এম এস, ফেসবুক স্টাটাস বা মন্ত্র ব্যবহার করে থাকে।

একথা সত্য যে, প্রেমের মাঝে বন্ধুত্ব থাকতে হয়। কারণ ‘বন্ধুত্ব হল ভালবাসা’ প্রকাশের আরেক মাধ্যম। তাই এক্ষেত্রে বন্ধুত্বের উক্তি জানা থাকলেও বেশ কাজে আসবে।

প্রেমে ব্যর্থ হয়ে মানুষ যুগে যুগেঃ রোমান্টিক প্রেম ভালবাসার কষ্টের বা দুঃখের গল্প ও নারী নিয়ে বিখ্যাত উক্তি রচনা করেছে।

প্রেমিক-প্রেমিকা রোমান্টিক কথা বা প্রেমিক প্রেমিকার গল্প করবে সেটাই স্বাভাবিক। প্রিয়তমাকে মজার জোকস বা জোকস শুনিয়ে সারাক্ষণ মুখে হাসি ধরে রাখতে পারেন। প্রকৃত প্রেম-ভালবাসা দুজন মানুষের কাছে আসার গল্প তৈরি করে। তাই ভালবাসা ও প্রেমের অমৃত কথা প্রকাশের গুরুত্ব বিবেচনা করে ডেভেলপার টীম WikiBdApps এই আকর্ষণীয় অ্যাপটি ডেভেলপ করেছে।

অন্তর্ভুক্ত বিষয়সমূহঃ
✓ romantic valobasar ukti
✓ bangla premer & ovimani ukti
✓ dukher kotha
✓ koster status sms
✓ premer chondo
✓ friendship quotes


অ্যাপটির অনন্য বৈশিষ্ট্যঃ
☆ ইমেজ গ্যালারি
☆ আকর্ষণীয় ডিজাইন
☆ নেভিগেশন সুবিধার জন্য Next ও Previous বাটন সুবিধা
☆ Matched Color theme

এমন আরও অনেক আকর্ষণীয় অ্যাপ ইনস্টল করতে আমাদের চ্যানেলে ভিজিট করুনঃ

No comments:

Post a Comment